স্নান করতে নেমে আত্রেয়ীতে তলিয়ে গেল যুবক

স্নান করতে নেমে আত্রেয়ীতে তলিয়ে গেল যুবক

বালুরঘাট, ২৪ অক্টোবর —স্নান করতে নেমে আত্রেয়ীতে তলিয়ে গেল যুবক।বালুরঘাটের খিদিরপুরে উত্তেজনা। দিনভর তল্লাশিতেও মিলল না দেহ।
রবিবার দুপুরে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বালুরঘাট শহরের খিদিরপুর হালদার পাড়া এলাকায়। পুলিশ জানিয়েছে নিখোঁজ ওই যুবকের নাম অরিজিৎ মজুমদার (২০)। বালুরঘাট শহরের বিবেকানন্দপল্লী এলাকার বাসিন্দা ছিল সে। এদিন দুপুরে পরিবারের এক সদস্যের সাথে নদীতে স্নান করতে নেমেছিল সে। সাতার না জানায় মুহুর্তেই জলের স্রোতে তলিয়ে যায়। বিষয়টি জানাজানি হতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। খবর পেয়ে এলাকায় ছুটে যায় বালুরঘাট থানার পুলিশ। পুলিশের পক্ষ থেকে খবর দেওয়া হয় রায়গঞ্জের উদ্ধারকারী দলকে।
স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, আত্রেয়ী নদীতে জলে ডুবে মৃত্যুর এমন ঘটনা বারবার ঘটলেও তেমন কোন হেলদোল দেখা যায় না জেলা প্রশাসনের। জেলায় উদ্ধারকারীর দল না থাকায় রায়গঞ্জের উপরই নির্ভর করে থাকতে হয় দক্ষিন দিনাজপুর জেলা পুলিশ প্রশাসনকে।

পুলিশ ও স্থানীয় সুত্রের খবর, কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র অরিজিত এদিন দুপুরে পরিবারের এক সদস্যের সঙ্গে আত্রেয়ী নদীতে স্নান করতে গিয়েছিল। সাঁতার না জানায় বেশি জলে নামতেই তলিয়ে যায় সে৷ দিনভর তল্লাশি চালিয়েই খোঁজ না মেলায় খবর দেওয়া হয়েছে রায়গঞ্জের উদ্ধারকারী দলকে।

মৃতের আত্মীয় বিক্রম রায় জানিয়েছেন, স্নান করতে করতে কখন যে বেশি জলে চলে যায় অরিজিৎ তা কেউ বুঝতে পারেনি। তার খোঁজ এখনও পাওয়া যায়নি। উদ্ধারকারী দল প্রসঙ্গে জেলা প্রশাসনের আরো সক্রিয় হওয়া উচিত।

স্থানীয় বাসিন্দা সুশান্ত হালদার জানিয়েছেন, সাতার না জানার কারনে জলে নামতেই স্রোতে তলিয়ে গিয়েছে সে।

দক্ষিণ বাংলা