আমবাগান থেকে ব্যক্তির মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো এলাকাজুড়ে

আমবাগান থেকে ব্যক্তির মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো এলাকাজুড়ে

মালদা : আমবাগান থেকে ব্যক্তির মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো এলাকাজুড়ে। শুক্রবার সকালে মানিকচক থানার অন্তর্গত ভেষপাড়া এলাকায় আমবাগানে দেহ পরে থাকতে দেখেন স্থানীয়রা।ঘটনায় জোর চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকা জুড়ে।খুনের অভিযোগ পরিবারের।মানিকচক থানার পুলিশ দেহ উদ্ধার করে ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে জানাগেছে, মৃতের নাম কৈলাস ঘোষ।নাজিরপুর অঞ্চলের ভেষপাড়া এলাকায়।দিনমজুরের কাজ করতেন। বাড়ি থেকে কয়েকশো মিটার দূরে আমবাগানে মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। মুহুর্তের মধ্যে এলাকাজুড়ে চাঞ্চল্য ছড়ায়। ঘটনার খবর পেয়ে মানিকচক থানার আইসি অক্ষয় পালের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে।

পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে ব্যাংকে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরোয়। এরপর থেকে আর বাড়ি ফেরেনি। পরিবারের দাবি এক পর মহিলা সঙ্গে নিয়মিত ফোনে যোগাযোগ হতো হয়ে ব্যক্তির। তার সাথে পরকীয়া সম্পর্কে যুক্ত ছিল বলে অনুমান পরিবারের। আর সেই সম্পর্কের জেরে খুন বলে দাবি পরিবারের।দেহের মুখে আঘাত রয়েছে বলে জানাচ্ছে পরিবারের লোকজন।

যদিও মানিকচক থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এর পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানাচ্ছে পুলিশ প্রশাসন।

উত্তর বাংলা