মধুচক্র চালানোর অভিযোগে বাড়ি ভাঙচুর বালুরঘাটে

মধুচক্র চালানোর অভিযোগে বাড়ি ভাঙচুর বালুরঘাটে

বালুরঘাট, ৪ ডিসেম্বর —- মধুচক্র চালানোর অভিযোগে বাড়ি ভাঙচুর বালুরঘাটে। দুই মহিলা সহ ছয়জনকে আটক পুলিশের। শনিবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বালুরঘাটের খাদিমপুর বৈদ্যনাথপাড়া এলাকায়। দীর্ঘদিন ধরেই ওই এলাকায় এমন রমরমা কারবার চালাচ্ছিল অভিযুক্তরা বলে অভিযোগ। আর যার জেরেই এদিন ক্ষিপ্ত হয়ে তুমুল ভাঙচুর চালায় স্থানীয়রা। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদের মাধ্যমে ঘটনার তদন্ত শুরু করেছে বালুরঘাট থানার পুলিশ ।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বৈদ্যনাথ পাড়া এলাকায় বেশকিছুদিন ধরেই মধুচক্রের আসর চলছিল। যেখানেই বাইরে থেকে আসা ছেলে মেয়েদের ভিড় জমছিল। শুধু তাই নয় বিভিন্ন নেশার আসরও বসছিল এলাকায়। আর যার জেরেই এদিন কিছুটা ক্ষিপ্ত হয়ে অভিযুক্তর বাড়ি চড়াও হয় স্থানীয় বাসিন্দারা। অসংলগ্ন অবস্থায় চারজন পুরুষ ও দুজন মহিলাকে হাতেনাতে পাকড়াও করে বাসিন্দারা । যে ঘটনার খবর পেতেই তড়িঘড়ি এলাকায় পৌছে অভিযুক্তদের আটক করে থানায় নিয়ে যায় বালুরঘাট থানার পুলিশ। ধৃতদের মধ্যে একজন দম্পতিও রয়েছে বলেও খবর ।

নমিতা মালী নামে স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, ওই পরিবারকে এলাকায় থাকতে দেওয়া হবে না । এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে এমন ঘটনায় । পুলিশ প্রশাসনকে কড়া ব্যবস্থা গ্রহণ করতে হবে ।

ডিএসপি সদর সোমনাথ ঝা জানিয়েছেন, এলাকায় অসামাজিক কাজ চালানোর অভিযোগে দুই মহিলা সহ মোট ছয়জনকে আটক করা হয়েছে। বাসিন্দাদের সাথে কথা বলে ও অভিযুক্তদের জিজ্ঞাসাবাদের মাধ্যমে ঘটনার তদন্তে নামা হয়েছে।

দক্ষিণ বাংলা