গঙ্গারামপুর পৌরসভার তরফে এবছরও কালদিঘী পার্কে শান্তিনেকেতনের ধাচে পৌর বসন্ত উৎসব পালন করা হল

গঙ্গারামপুর পৌরসভার তরফে এবছরও কালদিঘী পার্কে শান্তিনেকেতনের ধাচে পৌর বসন্ত উৎসব পালন করা হল

গঙ্গারামপুর পৌরসভার তরফে এবছরও কালদিঘী পার্কে শান্তিনেকেতনের ধাচে পৌর বসন্ত উৎসব পালন করা হল বিভিন্ন অনুষ্টানের আয়োজন করা হয় অনুষ্টানে উপস্থিত ছিলেন বিশিষ্টজনেরা।

গঙ্গারামপুর ১৮ মার্চ দক্ষিণ দিনাজপুর-গত বছরের মত এবছরও মহাধুমধাম সহকারে পৌরবসন্ত উৎসব পালন করা হল। দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর পৌরসভার তরফে শান্তিনিকেতনের আদলে
কালদিঘী পার্কের মধ্যে এই বসন্ত উৎসব পালন করা হল। সেখানে পৌরসভার নির্বাচিত ১৮টি ওয়ার্ডের কাউন্সিলার সহ সমাজের বিশিষ্টজনেরা উপস্থিত
ছিলেন।এদিন পৌরসভার মাধ্যমে আয়োজিত এই বসন্ত উৎসব সুন্দরভাবে পালন কর হয়।নাচ গান সহ বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে দিয়ে এমন অনুষ্টানের আয়োজিত হয়। সেখানে ৮ থেকে ৮০ সকলেই উপস্থিত ছিলেন।
হেডলাইন্স
গঙ্গারামপুর পৌরসভার তরফে শান্তিনিকেতনের আদলে কালদিঘী পার্কের মধ্যে এই বসন্ত উৎসব পালন করা হল।

এদিন গঙ্গারামপুর পৌরসভার তরফে কালদিঘি এই বসন্ত উৎসবের সূচনা করেন সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা দলের ঘোষিত চেয়ারম্যান প্রশান্ত মিত্র। শুরুতেই বসন্ত উৎসবের গানের মধ্য দিয়ে এ দিনটির সূচনা করা হয়। এর পরেই একে একে বিভিন্ন নৃত্যশিল্পীরা তাদের কলাকৌশলী তুলে ধরেন। সেখানেই 15 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা দলের ঘোষিত গঙ্গারামপুর পৌরসভার ভাইস চেয়ারম্যান জয়ন্ত কুমার দাস ছাড়াও পৌরসভার বাকি কাউন্সিলররা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন ব্যবসায়ী সমিতির অন্যতম সদস্য রাম গোপাল বিশ্বাস, কমলেশ ফোজদার সহ আরো অনেকেই।
দলের ঘোষিত চেয়ারম্যান কথা সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রশান্ত মিত্র জানিয়েছেন, এদিনটি শান্তিনিকেতনের আদলে গত বছর থেকে পৌরসভার মাধ্যমে পালন করা হচ্ছে। সকলের মন আনন্দ মুখর হয়ে উঠুক এই কামনা করি।
গঙ্গারামপুর পৌরসভার 15 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা দলের গঙ্গারামপুর পৌরসভার ঘোষিত ভাইস চেয়ারম্যান জয়ন্ত কুমার দাস জানিয়েছেন, উৎসবের মধ্য দিয়ে সকলেই আনন্দ মুখর হয়ে উঠুক। সেইসঙ্গে শহরবাসীর যেন উন্নয়ন করা যায় তার জন্য সকলকে নিয়ে একসাথে কাজ করবেন তিনি।
গঙ্গারামপুর পৌর উৎসব কমিটির অন্যতম সদস্য কমলেশ ফোজদার জানিয়েছেন, চেয়ারম্যান এর অনুপ্রেরণায় শান্তিনিকেতনে আছে এমন অনুষ্ঠান আয়োজন করা হচ্ছে গত বছর থেকে। যা সকলকে আনন্দ দিতেই আমরা প্রতিবছরই অনুষ্ঠান আয়োজন করে যাব।
এদিন পৌরসভ কমিটির তরফ এ পৌরসভার ঘোষিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের পাশাপাশি বাকি 16 জন নির্বাচিত কাউন্সিলর দিল এদিনের মনস থেকে সংবর্ধনা যাপন করানো হয়। এর পাশাপাশি পৌরুষ ও কমিটির তরফ এ বেশ কয়েকজনকে সম্মান জানানো হয়।
এদিন কার্যত পৌরসভার তরফ এ এদিনের অনুষ্ঠান যেন শান্তিনিকেতনের রূপ পাই। যা দেখতে শহরবাসীর ব্যাপক ভিড় হয়েছিল।

দক্ষিণ বাংলা